নিয়ে নিন Camtasia 9 Video Studio Full Version with Crack File একদম ফ্রিতে। খুব সহজে।

আসসালামুয়ালাইকুম!
সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় ভালো আছি। আমি মোঃ রাশেদ Tech Jan থেকে।
আমার এই পোস্টটি আমি আগেও অন্য জায়গায় পোস্ট করছিলাম। এটা আমার সম্পূর্ণ নতুন সাইট তাই এখানে আবার করলাম পোস্টটি। আশা করি আমার সাথেই থাকবেন।

আগেই আমি বলে রাখি আমি নিজেও এই পদ্ধতিতে Camtasia 9 ব্যবহার করি। আর আলতু পালতু পোস্ট করে মানুষকে বিভ্রান্তিতে ফেলা আমার নিতির মধ্য পড়ে না। যাই করি নিজে আগে পরিক্ষা করে দেখি তারপর সবার কাছে শেয়ার করি। 


যাই হোক কথা বাড়িয়ে লাভ নেই। কাজ শুরু করা যাক।
আমরা যে camtasia 9 ডাউনলোড করি কিন্তু দেখি তারা ৩০ দিনের জন্য Trial Version দেয়। এবং সেটা দিয়ে Edit করতে অনেক রকম সমস্যা দেয়।

আমি একখন যে পদ্ধতিটা দেখাবো সে পদ্ধতিতে আপনি camtasia 9 আজীবনের জন্য ফ্রি ব্যবহার করতে পারবেন।

প্রথমে এই লিঙ্ক থেকে Camtasia 9 ডাউনলোড ফাইলটি নামিয়ে নিন ইন্সটল করে নিন।
তারপর ক্র্যাক ফাইলটি ডাউনলোড করে নিন নিচের স্কিন-শর্ট এর মত করে।
Active File টি ডাউনলোড করে নিন।


ফাইলটিকে Extract করার আগে অবশ্যই আপনার কম্পিউটার এর Antivirus টি বন্দ করে রাখবেন। ভয়ের কোন কারন নেই আপনার কম্পিউটার হ্যাক হবে না। এটা শুধু করা আপনার Antivirus ফাইলটিকে ভাইরাস ভেবে যেন কেটে ফেলতে না পারে সে জন্য।
ফাইলটিকে Extract করুন।
তারপর ফাইলটিকে ইন্সটল করুন।
রাডিও বাটনটাকে আনটিক করুন বা টিন চিনহ উঠিয়ে দিন।
এখানে English Language দিন।
তারপর ইন্সটলে ক্লিক করুন।


ইন্সট্রল হওয়ার পর Finish করুন।
তারপর Camtasia 9 ওপেন করুন। আর দেখুন মজা।
বিশ্বাস না হলে আমার পিসির কিছু screenshot দেখুন।




কোন সমস্যা হলে কমেন্ট করতে ভূলবেন না। আমি আছি আপনাদের সাথে। 
তো আর কি আমার জন্য দোয়া করুন সবাই ভালো থাকবেন।
আমার সাথেই থাকবেন। এবং আমার ব্লগটি ভিজিট করবেন। আল্লাহ হাফেজ।ধন্যবাদ। https://wpmethods.com

SHARE THIS

Author:

Hi I am a web developer and wordpress expert. I have good experince of website.

Previous Post
Next Post